চট্রগ্রামে এশার আযান দেয়ার সময় মুয়াজ্জিনের মৃ’ত্যু

রিয়েল সিলেটঃচট্রগ্রাম কর্ণফুলী উপজেলার শিকলবাহাস্থ হাজী আছন আলী চৌধুরী জামে মসজিদের সম্মানিত মুয়াজ্জিন হাফেজ মোহাম্মদ ইব্রাহীম হুজুর গতকাল মসজিদে এশার নামাজের আযান দেয়ার সময় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাহী রাজিউন)।

প্রত্যক্ষদর্শী মুসল্লি’রা বলেন, এশার নামাজের সময় আযান দেওয়ার জন্য মসজিদে এসে ছিলেনে হাফেজ মোহাম্মদ ইব্রাহীম হুজুর৷

আযান দেওয়া শুরু করেছিলেন তবে হঠাৎ অসুস্থ হয়ে যান মুয়াজ্জিন সাহেব এবং পরবর্তীতে মৃ’ত্যুবরণ করেন৷ হাফেজ মোহাম্মদ ইব্রাহীম হুজুরের মৃ’ত্যুতে চট্রগ্রাম কর্ণফুলী উপজেলার হাজারো মানুষ ম’র্মাহত হয়েছে। 

আরো সংবাদ=একই মঞ্চে নানা নাতিকে আর দেখা যাবে না: আজহারী

কসবার আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ, পীরসাহেব গোলাম সারোয়ার সাঈদী (৫২) ইন্তেকাল করেছেন।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। প্রিয় নানার মৃ”ত্যুতে শোক প্রকাশ করে ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন মিজানুর রহমান আজহারী। রিয়েল সিলেটের পাঠকদের জন্য আজহারীর ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো হলো:

প্রিয় নানাভাই অধ্যক্ষ গোলাম সারওয়ার সাঈদি (পীরসাহেব আড়াইবাড়ী দরবার)‏ আল্লাহর জিম্মায়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আল্লাহ তায়ালা তাঁর দ্বীনের খাদেমকে কবুল করুন এবং জান্নাতুল ফিরদাউসের মেহমান বানিয়ে নিন। আমিন। একই মঞ্চে নানা নাতিকে আর হয়তো কোনদিন একসাথে দেখা যাবে না।

বিদায় নানা ভাই। আমরাও আসছি, পরের কোন এক ফ্লাইটে। ইনশাআল্লাহ দেখা হবে আল্লাহর জান্নাতে। এভাবেই প্রিয়জনদের বিদায়গুলো আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় চিরসত্যকে আর এই বলে স্মরণ করিয়ে দিয়ে যায় — প্রস্তুত তো?”