স্বামীসহ গ্রে’ফতার বলিউড অভিনেত্রী ভারতী

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর বলিউডে মা’দকযোগের বিষয়গুলো সামনে আসতে থাকে। সুশান্তের বান্ধবীসহ বেশ কয়েকজনকে গ্রে’ফতারও করা হয়েছে। একে একে মা’দককা’ণ্ডে জড়িয়েছে নামিদামি সব তারকার নাম।

এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গ্রে’ফতার করেছে বলিউডের জনপ্রিয় কমেডিয়ান ভারতী এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়ারকে। এনডিটিভি এই খবর নিশ্চিত করেছে।

এর আগে শনিবার (২১ নভেম্বর) সকালে এনসিবি ত’ল্লাশি করে ভারতীর বাড়ি থেকে ‘সামান্য পরিমাণ গাঁ-জা’ও উ’দ্ধার করা হয়েছে। বি-টাউনের ছোটপর্দার পরিচিত মুখ ভারতী সিং। ‘দ্য কপিল শর্মা

শো’তে নিয়মিত দেখা যায় তাকে। এছাড়া ‘ঝলক দিখলা যা’, ‘নাচ বলিয়ে’র মতো জনপ্রিয় টিভি অনুষ্ঠানেও দেখা গেছে তাকে। এছাড়া বলিউডের বেশকিছু চলচ্চিত্রে অভিনয়ও করেছেন ভারতী।

সালমান খান-কারিনা কাপুর অভিনীত সুপারহিট সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’। ২০১৫ সালে মুক্তি পাওয়া সেই সিনেমায় অভিনয় করে জনপ্রিয় হওয়া চরিত্র মুন্নি। এই মুন্নি চরিত্রে অভিনয় করেছিল ফুটফুটে পুতুলের মতো ছোট্ট মেয়ে হরশালি মালহোত্রা। মূলত মুন্নিকে নিয়েই ছবির গল্প।

যাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য জীবন বাজি রেখেছিলেন বজরঙ্গি ভাইজান। সেই মুন্নি এখন ধীরে ধীরে বড় হচ্ছে। সম্প্রতি ইনস্টাগ্রামে দিওয়ালি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি পোস্ট করে হরশালি মালহোত্রা। সেই ছবিই এখন ভাইরাল সবখানে।