বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য, রাতেই দুবাই পালাতে চেয়েছিলেন ‘গোল্ডেন মনির’

রিয়েল সিলেটঃ অ’বৈধ অর্থ উপার্জনের মাধ্যমে হাজার কোটি টাকার মালিক বনে যাওয়া গ্রে’ফতার মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের আজ রাতেই দেশ ছেড়ে দুবাই যাওয়ার কথা ছিল। সে জন্যই ফ্লাইট ও টিকিট কনফার্ম ছিল। র‌্যাব সূত্রে এসব তথ্য জানা গেছে।

দায়িত্বশীল সূত্র জানায়, আজই গোল্ডেন মনির দুবাইতে পা’লিয়ে যেতে চেয়েছিলেন। এজন্য তার সব প্রস্তুতি সম্পন্ন ছিল। রাতে এমিরেটস এয়ারলাইন্সের (ইকে-৫৮৫) ফ্লাইটে মনিরের দুবাই যাওয়ার কথা ছিল। মনিরের ছেলে মোহাম্মদ রাফি হোসেন বলেন,

বাবা প্রায়ই চিকিৎসার জন্য দুবাই যান। এবারও চিকিৎসার জন্য যাচ্ছিলেন, এজন্য তার ফ্লাইট ও টিকিট কনফার্মড ছিল। তবে মনিরের শা’রীরিক স’মস্যা বা চিকিৎসার বিষয়ে জানতে চাইলে সুনির্দিষ্ট কোনো তথ্য বা কাগজপত্র দেখাতে পারেননি তিনি। রাফি বলেন, আমার বাবা নি’র্দোষ।

তিনি কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলেন না। বাবার বি’রুদ্ধে যেসব অ’ভিযোগ দেয়া হচ্ছে সব ভিত্তিহীন। একটি গোয়েন্দা সংস্থার সহায়তায় দীর্ঘ অনুসন্ধান শেষে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গোল্ডেন মনিরের

বাড়িতে এ অ’ভিযান চালানো হয়। মনির মূলত একজন হু’ন্ডি ব্যবসায়ী ও স্বর্ণের চো’রাকারবারি। এ থেকেই মনির পরিচিতি পান ‘গোল্ডেন মনির’ নামে। তার বি’রুদ্ধে দু’দক এবং রাজউকের একটি মা’মলা রয়েছে।