মৃ’ত নারীদের সঙ্গে যৌ’নাচা’র, যা বললেন মুন্নার বাবা

রিয়েল সিলেটঃরাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল ম’র্গে মৃ’ত নারীদের সঙ্গে যৌ’নাচা’রের অ’ভিযোগ আ’টক ডো’মের সহযোগী মুন্না ভগতের অ’পকর্মের বি’চার চেয়েছেন তারই বাবা সু’ইপার দুলাল ভগত।

মুন্নার বাবা দুলাল রাজবাড়ীর গোয়ালন্দের জুরান মোল্লার পাড়ার বাসিন্দা। তিনি সাংবাদিকদের বলেন, গোয়ালন্দ আইডিয়াল হাইস্কুল থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছিল মুন্না।

পরে আমার স্ত্রী’র মেজ ভাই যতন কুমার লালের সঙ্গে ম’র্গে ডো’মের সহযোগী হয়ে ঢাকায় কাজ করতে যায় সে। মুন্না তার মামার বাসায় থেকে ম’র্গে তিন বছর ধরে কাজ করছিল।

আ’ক্ষেপ করে ছেলের ব্যাপারে দুলাল ভগত বলেন, শুক্রবার মানুষের মুখে শুনেছি, মুন্না বড় একটা অ’পকর্ম করেছে। এ খবর শুনে মানুষ আমাকে ছিঃ ছিঃ করছে! মুন্না যদি বড় কোনো অ’পকর্ম করে, তবে তার অবশ্যই বি’চার হওয়া উচিত।

স্থানীয় বাসিন্দা অনিল ভগত বলেন, মুন্নার আচরণ আগে থেকেই খারাপ ছিল। সে মাঝে মাঝে নে’শা করতো বলে শুনেছি। পরে সে ঢাকায় চলে যায়। মুন্না যে অ’পকর্ম করেছে বলে শুনেছি, এজন্য তার অবশ্যই বি’চার হওয়া উচিত।

মোল্লাপাড়ার সু’ইপার কলোনির বাসিন্দা মিঠু ভগত বলেন, মানুষ যে এমন জ’ঘন্য কাজ করতে পারে, সেটা আমার জীবনে এই প্রথম শুনলাম, মুন্নার অ’পকর্মের কথা মুখে আনাও আমাদের পা’প৷