কে’লেঙ্কারির পর যাদের ফিরে আসা পর যাদের ফিরে আসা

জুনিয়র রির্পোটার,রিয়েল সিলেটঃ তাহসান- মিথিলার সংসার ভাঙনকে ভালোভাবে নেয়নি ভক্তরা। বি’চ্ছেদের ঘোষণা দেওয়ার পরপরই ট’ক অব দ্যা টাউন হয়ে যায় এই খবর।

এরপর মিথিলার জীবনে আসে সৃজিত গু’ঞ্জন। এই গু’ঞ্জন সেই গু’ঞ্জনের পর মিথিলা বিয়েরই প্রস্তুতি নিচ্ছিলেন সৃজিতকে। এমনই সময় ফাঁ’স হয়ে যায় পরিচালক ফাহমির সঙ্গে বেশ কিছু ঘ’নিষ্ঠ ছবি। আবার তোলপাড় শুরু হয়।

তির্যক বাক্য ছোড়া শুরু হয় মিথিলাকে উদ্দেশ্য করে। কিন্তু মিথিলা রুখে দাঁড়ান। তিনি কোথাও হারিয়ে যাননি। বরং সমালোকদের নানাভাবে জবাব দিতে শুরু করেন। কখনো হু’মকি ধা’মকিও দেন।তবে সবচেয়ে উল্লেখযোগ্য যে বিষয়, মিথিলা আছেন আগের মতোই।

কোন পরিবর্তন আসেনি তার জীবনে। এখনো তিনি ছবি দিয়ে আবেদন ছড়ানোর চেষ্টা করেন। এখনো তিনি স্বামীর সঙ্গে দুষ্টু মিষ্টি খু’নসুঁটি সমাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন।মেরিল ট্যালকম পাউডার-এর বিজ্ঞাপন দিয়ে প্রথমে সবার নজর কাড়েন মডেল ও অ’ভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

এরপর একের পর এক নাট’কে অ’ভিনয় করে জয় করেছিলেন দর্শকমন। কিন্তু এরই মধ্যে হানা দেয় বি’তর্কের ঝড়। তাতে তছনছ হয়ে যায় তার সাজানো স্বপ্ন।এতে প্রভা’রও কিছু দায় যে নেই তা নয়। তবে ওই ঝড় সামলে জীবনের গাড়ি চলমান রাখেন প্রভা। কিন্তু দুর্ঘ’টনা যেন পিছু ছাড়েনি তার। এখন আলোচনায় কম এলেও ব্যস্ত আছেন প্রভা।

ক্যারিয়ারজুড়ে নানা বিতর্ক তার নামের পাশে। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে সহপাঠী রাজিব আহমেদের সঙ্গে প্রভা ভালবাসার স’ম্পর্কে জড়িয়ে পড়েন এবং ২০১০ সালের ১৬ই এপ্রিল তাদের বাগদানও সম্পন্ন হয়।অ’জ্ঞাত কারণে প্রভা ২০১০ সালের ১৮ই আগস্ট তার সহকর্মী ও জনপ্রিয় অ’ভিনেতা জিয়াউল ফারুক অ’পূর্বকে বিয়ে করেন। এতে অ’পমানিত হয়ে প্রভা’র একটি আ’পত্তিকর ভিডিও প্রকাশ করে রাজিব।

এর ফলে প্রভা’র ব্যক্তিগত ও পেশাগত কর্মজীবন ক্ষতিগ্রস্ত হয় এবং এর রেশ ধরে ২১ ফেব্রুয়ারি ২০১১ সালে অ’পূর্বর সাথে প্রভা’র বিবাহবিচ্ছেদ হয়। প্রভা তার অ’ভিনয় জীবনে সাময়িক বিরতি আনেন এবং ২০১১ সালের ১৯শে ডিসেম্বর বহুজাতিক কোম্পানি গ্রামীণফোনের কর্মক’র্তা মাহমুদ শান্তকে বিয়ে করেন।প্রায় দুই বছর অ’ভিনয় থেকে দূরে থাকার পর ২০১৩ সালের মা’র্চে রিজওয়ান খান রচিত ও কায়সার আহমেদ পরিচালিত খণ্ড নাট’ক ‘প্রণয়িনী’তে অ’ভিনয়ের মাধ্যমে আবার অ’ভিনয়ে ফেরত আসেন। শোনা যায় শান্তর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে। এরপর আরো কয়েকটি স’ম্পর্কের গুঞ্জন আছে।

কখনো শ্যামল মওলা, কখনো জোভানের সঙ্গে স’ম্পর্কের গুঞ্জন শোনা যায়। তবে প্রভা তার মতো করে অ’ভিনয় করে যাচ্ছেন।২০১৪ সালের লাক্স তারকা নাদিয়া মিম, কিছুদিন আগে মিমের ফেসবুক আইডি হ্যাকড হয় এবং প্রকাশ করা হয়েছে তার মা’দকী’য় জীবন এবং ঘনিষ্ঠ কিছু ছবি। হ্যাকড হওয়ার পর মধ্যরাতে মিমের আইডি মুছে ফেলা হয়। ছবিতে যে যুবকের সঙ্গে মিমের ঘনিষ্ঠ ছবি প্রকাশ করা হয়েছে তার পরিচয় পাওয়া যায়নি। আইডি হ্যাক হওয়ার পর সেখানে কয়েকজন তারকার সঙ্গে নাদিয়া মিমের স্প’র্শকাতর আলাপচারিতাও প্রকাশ করে দেওয়া হয়েছে।অ’ভিনেতা মিশু সাব্বির এবং উঠতি অ’ভিনেতা সৌমিকের সঙ্গেও নাদিয়া মিমের কিছু আ’পত্তিকর আলাপচারিতা প্রকাশ পেয়েছে। এছাড়া মিমের সাবেক স্বামী চয়নের সঙ্গেও কিছু ঘনিষ্ঠ ছবি আইডিতে প্রকাশ করা হয়েছে।

অন্য একটি ছবিতে আরেক তরুণের সঙ্গে মিমকে আ’পত্তিকর অবস্থায় দেখা গেছে। প্রকাশিত ছবির তারিখ দেখে ধারণা করা হয় যে, নাম না জানা ওই তরুণের সাথে বিয়ের আগে মিমের স’ম্পর্ক ছিলো। মিম ২০১৬ সালে যে বিয়ে করেছিল তা ডিভোর্সও হয়ে যায়। কিছুদিনের জন্য আড়াল হয়ে যায় মিম।তবে এই ঈদের নাট’কে মিমকে আবার ব্যস্ত দেখা গেছে। মিম বলেন, ‘জীবনকে অনেকটা সময় রেস্ট দিলাম। কিন্তু একটা সময় এটাও বুঝতে পারলাম, কাজ না করে থাকা যায় না। এখন একের পর এক কাজ করছি। এত ব্যস্ত যে ঈদের সময় হাঁপিয়ে উঠেছিলাম। তাই কক্সবাজার থেকেও ঘুরে এসেছি।’সাবিলা নূরের নামেও এক ভিডিও ভাই’রাল হয়।

যার কারণে সাবিলা নূর মিডিয়া থেকে কিছুদিন আত্নগো’পন করে আ’মেরিকাতে থাকেন। আসলে প্রমাণিত ছবিটি সাবিলা নূরের না। পরবর্তীতে সাবিলা দেশে ফিরে বিয়ে করে সুখেই আছেন। নাট’কেও নিয়মিত কাজ করছেন।বাংলাদেশের অনেক তারকার নামেই কেলেঙ্কারি রটে। তবে খুব বেশি সেগুলো প্রমাণিত হয় না। উপরের চারজন ঠিক ঘুড়ে দাড়িয়েছেন আপন শক্তিতে।