একজন মায়ের আকুল আবেদন তার একমাত্র ছেলের জন্য

বয়ঃসন্ধি কাল জীবনের সবচেয়ে কঠিন সময়। সে বলতে পারেনা, সইতে পারেনা৷ ছেলে মেয়েরা এই বষয়ে ডিপ্রেসড হয়ে যায়! আর ছেলে মেয়েদের এই বয়স নিয়েই একজন মা ফেসবুকে সচেতনতামুলক পোস্ট করেছেন৷

যা পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো: সুপ্রিয় বন্ধুরা! আমার ছেলের বয়স ১৭ বছর। ওর কোনো ভাইবোন, কাজিন, বন্ধুবান্ধব কেউ নাই। যে কারণে সে খুব একাকিত্বে ভোগে। আমিও চাকরি করি। সারাদিন ঘরে থাকিনা।

সপ্তাহান্তে ঘুরাতে নেই। এটাই ওর বিনোদন। দীর্ঘ লকডাউনে স্কুল বন্ধ থাকায় ও ডিপ্রেসড হয়ে যাচ্ছে। আজ রাতে যেমন ও একটা ঘটনায় খুব ইমোশনাল হয়ে অনেক কান্নাকাটি করল। যদিও কান্নাকাটি ও করেনা বললেই চলে। ফেসবুকে আমরা অনেক বন্ধু পেয়েছি

আমাদের এই মধ্যবয়সে। যা আমাদের বিশাল অর্জন। মন খারাপ নিয়ে ফেসবুকে ঢুকলে মন ভালো হয়ে বের হই। এটা জীবনের বিরাট প্রাপ্তি। বয়ঃসন্ধি কাল জীবনের সবচেয়ে কঠিন সময়। সে বলতে পারেনা, সইতে পারেনা। আমি সেসব বন্ধুদেরই অনুরোধ করছি যাদের ১৩-১৯ বছর বয়সের ছেলে আছে।

আর বিশেষ করে ঢাকা মোহাম্মদপুর, শ্যামলী কেন্দ্রিক যারা বসবাস করো তারা সাড়া দাও প্লিজ। আমি তোমাদের বিশেষ ভাবে অনুরোধ করছি। এটি একটি সচেতনতামুলক পোস্ট যেখানে একজন মা তার টিন এজার সন্তানের মনোজগত পড়ার চেষ্টা করছে। প্লিজ কেউ এটাকে নিয়ে মজা কোরোনা।