জীবন নিয়ে দুশ্চিন্তা তাসকিন

করোনার এই কঠিন সময়ে তারকারা কে, কোথায় ঈদ উদযাপন করেছেন তা জানার আগ্রহ অনেকেরই। ঈদের দিনে বাংলাদেশের জাতীয় দলের পেসার তাসকিন আহমেদের সঙ্গে কথা হয়। এই তারকা ক্রিকেটারের কেমন কাটল ঈদ-

তা পাঠকদের জন্য তুলে ধরা হল- কথকঃ আসসালামুআলাইকুম। তাসকিন আহমেদ: ভাই ঈদ মোবারক, কেমন আছেন। কথকঃ আলহামদুলিল্লাহ ভালো আছি, আপনি কেমন আছেন? তাসকিন আহমেদ: আলহামদুলিল্লাহ, আমিসহ পরিবারের সবাই ভালো আছে।

কথকঃ করোনায় ঈদ কেমন কাটল? তাসকিন আহমেদ: আলহামদুলিল্লাহ, ভালোই কাটল। কথকঃ ঈদের দিন আমরা সাধারণত আত্মীয়র বাসায় বা কোথাও ঘুরে বেড়াতে অভ‍্যস্ত। এবার কি কোথাও ঘুরতে গেলেন? তাসকিন আহমেদ: না ভাই, এবার অনেক ডিফ্রেন্ট।

কথকঃ ঈদের জন‍্য এবার শপিং করেছেন? তাসকিন আহমেদ: আসলে এবার তেমন কিছুই হয়নি। কথকঃ তাহলে কি পুরাতন পোশাক দিয়েই ঈদ করেছেন? তাসকিন আহমেদ: পুরাতন না, নতুনই বলা চলে। আগের কেনা অনেক পোশাক ছিল, সেই পোশাক দিয়েই আমি আর আব্বু ঈদ করেছি।

নিজের জন‍্য এবার কোনো শপিং করা হয়নি। তবে করোনাভাইরাস কেন! এর চেয়ে বড় কোনো ভাইরাস হলেও মেয়েরা শপিংয়ে যাবেই, ওদের আপনি আটকাতে পারবেন না। কথকঃ মহামারী করোনাভাইরাসের কারণে বাংলাদেশের একাধিক সিরিজ, এশিয়া কাপ সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হল…?

তাসকিন আহমেদ: আসলে যেটা চলে গেছে সেটা নিয়ে আফসোস করে হতাশ হয়ে কোনো লাভ নেই। এখন খেলার চেয়ে জীবন নিয়ে বেশি দুশ্চিন্তা হচ্ছে। এখন আমাদের যথা সম্ভব ভালো থাকার চেষ্টা করতে হবে। কথকঃ ঈদুল আজহার দিনে সময় দেয়ার জন‍্য আপনাকে ধন‍্যবাদ। তাসকিন আহমেদ: আপনাকেও ধন‍্যবাদ, ভালো থাকবেন। সূত্রঃ যুগান্তর