গোলাপগঞ্জের দুই প্রবীণ ব্যবসায়ীর ই’ন্তেকাল !রিয়েল সিলেটের পক্ষ থেকে শোক প্রকাশ

গোলাপগঞ্জ উপজেলার দুই প্রবীন ব্যবসায়ী আব্দুর রাজ্জাক ও মনির উদ্দিন ই’ন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি—রাজিউন)।

গত সোমবার রাত ১১টায় যুক্তরাষ্ট্রের লসএঞ্জেলস হাসপাতালে ইন্তেকাল করেন গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির প্রাক্তন সভাপতি লক্ষীপাশা ইউনিয়নের

দক্ষিণভাগ রাম্পা গ্রামের প্রবীণ ব্যক্তিত্ব মনির উদ্দিন (৮৪)। তিনি বেশ কিছুদিন থেকে দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। মৃ’ত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন গোলাপগঞ্জ বাজারে সাহেদ মেডিকেল স্টোর নামের ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন। গতকাল মঙ্গলবার বাদ জোহর জানাজা শেষে যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে ম’রহুমের দাফন সম্পন্ন হয়। 

এদিকে, সোমবার রাত ৮টায় গোলাপগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল রাজ্জাক করোনা আক্রান্ত হয়ে ই’ন্তেকাল করেন। তাঁর বাড়ি উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের ঘোষগাঁও গ্রামে।

তিনি দীর্ঘদিন থেকে গোলাপগঞ্জ বাজারের আহমদ খান রোডে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান রাজ্জাক ক্লথ স্টোর পরিচালনা করে আসছেন। গতকাল মঙ্গলবার বেলা ১১ টায় ফুলবাড়ী বড়মোকাম ঈদগাহ মাঠে জানাজা শেষে ম’রহুমের দাফন সম্পন্ন হয়েছে। 

গোলাপগঞ্জের দুই প্রবীণ ব্যবসায়ীর ইন্তেকালে রিয়েল সিলেট পরিবারের পক্ষ থেকে মোঃ আলীরেজা শোক প্রকাশ করে প্রবীন দুই মুরুব্বির রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন৷

অপর এক শোক বার্তায়,গোলাপগঞ্জের দুই প্রবীণ ব্যবসায়ীর ইন্তেকালে গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, গোলাপগঞ্জ পৌর জামায়াতের আমীর সৈয়দ নাছির উদ্দীন, সেক্রেটারি মাওলানা আব্দুল খালিক, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান চৌধুরী পৃথক শোক বার্তায় তাদের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।