কিশোরগঞ্জে স্বামীর জি’হ্বা কা’মড়ে কে’টে নিল স্ত্রী

কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়ায় দা’ম্পত্য ক’লহের জে’রে স্বামীর জি’হ্বা কা’মড়ে কে’টে দিয়েছেন স্ত্রী। আ’হত স্বামী মামুন মিয়া কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ চা’ঞ্চল্যকর ঘটনা নিয়ে দেন-দরবারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শনিবার (৩০ মে) রাতে উপজেলার সুখিয়া ইউনিয়নের চরপলাশ গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পাকুন্দিয়া উপজেলার চণ্ডিপাশা গ্রামের জনৈক হারুন মিয়ার মে’য়ে নূপুর আক্তারের সঙ্গে একই উপজেলার চরপলাশ গ্রামের শামছ উদ্দিনের ছেলে মামুনের ৭-৮ মাস আগে পারিবারিকভাবে বি’য়ে হয়।

বিয়ের কিছুদিন পর থেকেই এ নব দ’ম্পতিদের মধ্যে কলহের শুরু হয়। এর জের ধরে শনিবার রাত ১২টার দিকে ঘুমন্ত স্বামী মামুন মিয়ার অণ্ডকোষ চেপে ধরেন স্ত্রী নূপুর। এ সময় স্বামীর জিহ্বায় কামড় দিয়ে ছিড়ে ফেলেন।

এ সময় স্বামী মামুন চি’ৎকার শুরু করলে পরিবারের অন্যান্য লোকজন ঘু’ম থেকে উঠে এগিয়ে এসে তাকে উ দ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে সুখিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদুল হামিদ টিটু বলেন, স্ত্রীর কা’মড়ে স্বামীর অ’র্ধেক জি’হ্বা কে’টে দেয়ার ঘটনা এখন ‘টক অব দ্য ভিলেজ’।

পাকুন্দিয়া থানার ওসি মো. মফিজুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ঘটনায় এখনও থানায় কেউ অ ভিযোগ নিয়ে আসেননি।

তবে, এ ঘটনাটি লোকমুখে জানতে পারার কথা স্বীকার করেছেন তিনি।