ধ’র্ষণে ষষ্ঠ শ্রেণির ছা’ত্রী অ’ন্তঃসত্ত্বা, দাদা কা’রাগারে

লালমনিরহাটের পাটগ্রামে ষষ্ঠ শ্রেণির এক স্কু’লছাত্রীকে (১২) ধ’র্ষণের অ ভিযোগ উঠেছে। এতে ওই ছা’ত্রী তিন মাসের অ ন্তঃসত্ত্বা হয়ে প ড়েছে। এ ঘটনায় অ ভিযুক্ত প্রতিবেশী দাদা মোক্তার আলীকে (৫০) গ্রে’ফতার করেছে পুলিশ। ওই ছা’ত্রীকে পুলিশ হে ফাজতে স্বাস্থ্য পরীক্ষার জন্য বুধবার দুপুরে লালমনিরহাট সদর হাসপাতালে ভ’র্তি করা হয়েছে।

গত মঙ্গলবার (২৬ মে) রা’তে মে’য়েটির বাবা বা দী হয়ে পাটগ্রাম থানায় মোক্তার আলীর বি রুদ্ধে মা’মলা করেন। ওই মা’মলায় মোক্তার’কে গ্রে’ফতার দেখিয়ে বুধবার (২৭ মে) দুপুরে লালমনিরহাট আদালতে সো’পর্দ করা হয়। আদালত জা’মিন না ম’ঞ্জুর করে তাকে কা’রাগারে পা ঠানোর আ দেশ দেন।

অ ভিযুক্ত মোক্তার আলী লালমনিরহাটের পাটগ্রাম উপজেলর পাটগ্রাম ইউনিয়নের টেপুরগারী এলাকার আবুল খায়েরের ছে’লে।

ওই স্কু’লছাত্রী জানায়, ফেব্রুয়ারি মাস থেকে তাকে ধ’র্ষণ করে আ সছিল প্রতিবেশী দাদা মোক্তার। ঘ’ন ঘ’ন ব’মি ও খে’তে না পারার কারণ খুঁজতে গিয়ে তার দাদি বুঝতে পারেন সে অ’ন্তঃসত্ত্বা।

পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত বলেন, মে’য়েটি তিন মাসের অ’ন্তঃসত্ত্বা। প্রাথমিক পরীক্ষায় নিশ্চিত হওয়ার পর তার বাবার অ ভিযোগটি মা’মলা হিসেবে রেকর্ড করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আ’সামি মোক্তার আলী মে’য়েটিকে সাতদিন ধ’র্ষণের কথা জানিয়েছে।