এবার মোদীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য মাঈনুল আহসান নোবেলের

সবশেষ সামাজিকমাধ্যম ফেসবুকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জড়িয়ে আপত্তিকর ভাড়ায় পোস্ট করে আবারও বিতর্কে জড়িয়েছেন তিনি।

ভারতের সারেগামাপা রিয়েলিটি শো থেকে উঠে আসা এ শিল্পী শুক্রবার ফেসবুকে তার ভেরিফায়েড পেজে লিখেছেন, ‌‘#Scandal আমার হবেনা তো হবে কার? চায়ের দোকানদার নরেন্দ্র মোদির? কে দেখবে চা-ওয়ালার স্ক্যান্ডেল? অন্যদিকে আমাকে নগ্ন দেখার মধ্যে তো বিরাট #satisfaction তাইনা? নাহলে কি স্ক্যান্ডেল এত ভাইরাল হয়?’

এখানে মোদিকে এভাবে চা-ওয়ালা বলাটাকে অনেকে নেতিবচাক দৃষ্টিতে দেখছেন।

সবনম মোস্তারি নামে এক ফেসবুক ব্যবহারকারী নোবেলের সমালোচনা করে লিখেছেন, সবাই নোবেলের আপকামিং গানটা শুনা থেকে বিরত থাকবেন। আনরিলিজ অই গানের মার্কেটিং এর জন্য একটা মানুষ।

প্রবীর মল্লিক নামের একজন লিখেছেন, এই নোবেলের গান জীবনেও শুনিনি। আজ এর কথাবার্তা শুনে মনে হচ্ছে থার্ড ক্লাস শিল্পী হওয়ার যোগ্যতাও তার নাই। ভাই, নোবেল রানু মন্ডল আপনার চেয়ে বড় মাপের শিল্পী।

এর আগেও নোবেল একাধিকবার বিতর্কে জড়িয়েছেন। গত মঙ্গলবার দেশের মিউজিক ইন্ডাস্ট্রিকে প্রায় চ্যালেঞ্জই ছুড়ে দেন নোবেল। তার দাবি, গত ১০ বছরে এই দেশের মিউজিক ইন্ডাস্ট্রি দাঁড়াতেই পারেনি।

নিজের ফেসবুক হ্যান্ডেলে নোবেল লিখেছিলেন, ‌‌বাংলাদেশে তো গত ১০ বছরে ভালো করে কেউ মিউজিকই করেনি। দাঁড়াও তোমার লেজেন্ডদের না হয় আমিই শিখাবো, কিভাবে ২০২০ সালে মিউজিক করতে হয়।