রাজশাহীতে করোনা আ’তংক, যে কারনে ১৫ ছাত্রীকে পে’টালেন শিক্ষক!

প্রা’ণঘাতী করোনাভাইরাস আ’তঙ্কে কয়েকদিন বিদ্যালয়ে অনুপস্থিত ছিল রাজশাহীর পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৫ ছাত্রী।

এ ঘটনায় অষ্টম শ্রেণির ওই ১৫ ছাত্রীকে ক্লাসে ডেকে পিটিয়েছেন শিক্ষক।গত বৃহস্পতিবার বিদ্যালয়টির সহকারী শিক্ষক পল্লব কুমার সেন এ কাণ্ড ঘটনা।

এ ঘটনায় আ’তঙ্ক ছড়িয়ে পড়েছে ছাত্রীদের মাঝে।অভিভাবকরা বলছেন, ক’রোনাভাই’রাসে মেয়েরা জনসমাগম এড়াতে বিদ্যালয়ে যাচ্ছিল না।

কিন্তু বৃহস্পতিবার বিদ্যালয় থেকে যোগাযোগ করে জরুরি প্রয়োজনের কথা বলে ডেকে নেয়া হয়। বিদ্যালয়ে যাবার পর ছাত্রীদের লা’ঠি দিয়ে পি’টিয়েছেন সহকারী শিক্ষক পল্লব কুমার সেন।

অ’ভিযোগ অস্বীকার করে সহকারী শিক্ষক পল্লব কুমার সেন জানান, করোনা আ’তঙ্ক নয়, ক্লাস ফাঁকি দিয়ে ছাত্রীরা প্রাইভেটে সময় দিচ্ছে।

অষ্টম শ্রেণির ১২০ জন ছাত্রীর মধ্যে ক্লাসে উপস্থিত থাকছে মাত্র ২০ থেকে ৩০ জনের মতো। উপস্থিতি বাড়াতে অনুপস্থিত ছাত্রীদের ডেকে এনে তিনি শাসন করেছেন।

ছাত্রী পেটানোর বিয়ষটি তার জানা নেই বলে জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সাত্তার। তার দাবি, শিক্ষার্থী কিংবা তাদের অভিভাবক তার কাছে এমন কোনো অভিযোগ দেননি। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহিদুল হক বলেন, শাসনের নামে শিক্ষার্থীদের মা’র’ধর করা যাবে না। এমন ঘটনা ঘটে থাকলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।