প্রবাসীর অ’সুস্থ অ’ন্তঃসত্ত্বা স্ত্রী’কে হাসপাতালে নেওয়ার পথে বাধা! এতোটুকু মানবতাবোধ কি আজও তৈরি হয় নাই?

রিয়েল সিলেটঃ ছবির ব্যক্তিটির হ’তবিহবল চেহারার দিকে দেখুন! স্বামীকে গণপি’টুনির হাত থেকে বাঁ’চানোর জন্য তার অ’ন্তঃসত্ত্বা, ভ’য়ার্ত স্ত্রী’র ছবিটিও দেখুন!

গ’র্ভের সন্তানের ঐ সময়কার অবস্থার কথা আর না বলি। ছবির লোকটি গ’ণপিটুনি খেয়েছেন, তার নাম আসিফ রশিদ খান। দুবাই প্রবাসী এই ব্যক্তি পেশায় ব্যবসায়ী। তাঁর পি’স্তল ও শ’টগান দুটি লাইসেন্স করা।

অ’ন্তঃসত্ত্বা স্ত্রী’কে নিয়ে গাড়িতে করে হাসপাতালে যাচ্ছিলেন তিনি। অ’বরোধের কারণে দীর্ঘ সময় যানজটে আ’টকে থাকায় বি’রক্ত হয়ে শিক্ষার্থীদের কাছে তাঁর গাড়িটি ছে’ড়ে দেওয়ার অনুরোধ করতে যান।

একপর্যায়ে শিক্ষার্থীদের সঙ্গে উ’ত্তপ্ত বাক্যবিনিময়ে জ’ড়ান তিনি। এর মধ্যেই তিনি পকেট থেকে পি’স্তল বের করে এক শিক্ষার্থীর বুকে তাক করেন। আপনারা যারা প্রা’চ্যের অক্সফোর্ডে পড়তেছেন- এতোটুকু মা’নবতাবোধ কি আজও তৈরি হয় নাই?

অ’ন্তঃস্বত্ত্বা একজন মায়ের গাড়িটি ছেড়ে দিতে পারেন নাই আপনারা? আমিও তো ঢাবির চিকিৎসা অনুষদের ছাত্র ছিলাম। ঢাবির ছাত্র হিসেবে এই ল’জ্জা আমার..আমি আপনাদের এহেন আ’চরণের জন্য এই মায়ের কাছে ল’জ্জিত এবং ক্ষ’মাপ্রার্থী। যেদিন বাবা হবেন- টের পাবেন! আসিফ সৈকতের ফেসবুক থেকে নেয়া!