যশোরে খেজুরের রস চু’রি করায় পি’টিয়ে হ’ত্যা!

রিয়েল সিলেটঃ যশোরে চু’রি করে খেজুরের রস খাওয়ায় হাসেম আলী নামে ৪৫ বছর বয়সী এক কৃষককে পি’টিয়ে হ’ত্যার অ’ভিযোগ উঠেছে কয়েকজন যুবকের বি’রুদ্ধে।

হাসেম আলী সদর চাঁ’চড়া ইউনিয়নের ভা’তুড়িয়া গ্রামের রহিম উদ্দীনের ছেলে। নি’হতের ছেলে আ’ছর আলী জানিয়েছে, বুধবার রাত সাড়ে সাতটার দিকে তার বাবা হাসেম আলীসহ তিনজন প্রতিবেশী আকবর আলীর খে’জুর বাগানে চু’রি করে রস খেতে যান।

এ সময় মিন্টু, মান্নান, ই’মরানসহ ৭-৮ জন তাকে পে’টায়। রাত আটটার দিকে তারা আবারও হা’মলা করে বা’ড়িঘর ভা’ঙচুর করে। হাসেম আলী বা’ধা দিতে গেলে হা’মলাকা’রীরা তাকে এলোপাতাড়ি পি’টিয়ে জ’খম করে। আছর আলী আরও জানান,

বৃহস্পতিবার সকাল নয়টার দিকে হাসেম আলী চিকিৎসার জন্য ভ্যা’নযোগে যশোর জেনারেল হাসপাতালে যাচ্ছিলেন। ভা’তুড়িয়া বাজারের কাছে পৌঁছলে স’ন্ত্রাসীরা গ’তিরো’ধ করে আবারও তাকে পে’টায়। এছাড়া হাসপাতালে গেলে হ’ত্যা করা হবে বলেও হু’মকি দেয় তারা।

ভ’য়ে হাসেম আলীকে পরিবারের লোকজন পুনরায় বাড়িতে ফিরিয়ে নিয়ে আসেন। বাড়িতে থাকা অবস্থায় বৃহস্পতিবার বিকেলে তার মৃ’ত্যু হয়। পরিবারের লোকজন সন্ধ্যায় বিষয়টি পুলিশে জানালে চাঁ’চড়া ফাঁ’ড়ি পুলিশ লা’শ উ’দ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক জানিয়েছেন, হাসপাতালে আনার কয়েক ঘণ্টা আগেই হাসেম আলীর মৃ’ত্যু হয়েছে। যশোর কো’তোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান জানিয়েছেন, হাসেম আলীর লা’শ উ’দ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। অ’ভিযুক্তদের আ’টক করতে অ’ভিযান চলছে।