কমিউনিটি ব্যক্তিত্ব মোঃদিলওয়ার হোসেনের বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করতে স্বদেশ যাত্রা,দোয়া কামনা।

ব্রিটেনের গোলাপগঞ্জ কমিউনিটির সর্ববৃহৎ সংগঠন গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট ইউকে’র সহসভাপতি, গোলাপগঞ্জ সোশ্যাল এন্ড কালচারাল ট্রাস্টের সদস্য সচিব মোঃ দিলওয়ার হোসেন এক সংক্ষিপ্ত সফরে আগামী ১৮ জানুয়ারি শনিবার সিলেট পৌছিবেন।

ঐদিন তিনি গোলাপগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহীশিক্ষা প্রতিষ্ঠান আতারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিবেন। এইদিন রাতে ঢাকায় অনুষ্ঠিতব্য জালালাবাদ এসোসিয়েশনের আন্তর্জাতিক সম্মেলনে যোগদান করবেন।

পরদিন ১৯ জানুয়ারি সিলেট ফিরে এসে বিকাল ২ ঘটিকায় মুহিব কনভেনশন হলে অগ্রদূত ছাত্র পরিষদ সিলেটের উদ্যেগে আয়োজিত এ সি পি মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষা-২০১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।২০ জানুয়ারি সোমবার সকাল ১০ঘটিকায় বিয়ানিবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনায় রেজিয়া-রহিম ও আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে অনুষ্ঠিতব্য ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন

এবং দুপুর ২ ঘটিকায় বাঘা ইউনিয়ন ক্রিকেট ক্লাবের ব্যবস্থাপনায় বাঘা হাতালি মাঠে অনুষ্ঠিতব্য মিছবাহ মাছুম বিসিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদান করবেন। এছাড়া তিনি কয়েকটি পারিবারিক অনুষ্ঠানে যোগদান করবেন। আগামী ২৫ জানুয়ারি তিনি লন্ডন এসে পৌছবেন। তিনি তাঁর নিরাপদ যাত্রার জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন।