গুলশান প্যালেসে অসামাজিক কার্যকলাপ, ১০ তরুণ-তরুণী আ’টক।

রিয়েল সিলেটঃ ফরিদপুর শহরের দুটি আবাসিক হোটেলে অ’ভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অ’ভিযানকালে অসামাজিক কার্যকলাপের অ’ভিযোগে ১০ তরুণ-তরুণীকে আ’টক করা হয়।

পরে তাদের প্রত্যেককে সাতদিন করে কা’রাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান। সোমবার রাতে শহরের হাজি শরিয়তুল্লাত বাজার ও নিউ মার্কেট এলাকায় এ অ’ভিযান চালানো হয়।

জানা যায়, ফরিদপুর শহরের আবাসিক হোটেল পার্ক প্যালেস ও গুলশান প্যালেসে ভ্রাম্যমাণ আদালতের অ’ভিযান পরিচালনা করেন ফরিদপুর সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি শাহ সজিব, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান, নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত আরা মৌরি ও তানিয়া আক্তার।

শহরের হাজি শরিয়তুল্লাত বাজার এলাকায় অবস্থিত পার্ক প্যালেসে অ’ভিযান চালিয়ে ছয় তরুণ-তরুণীকে আ’টক করা হয়। অপরদিকে শহরের নিউ মার্কেট এলাকায় অবস্থিত গুলশান প্যালেসে অ’ভিযান চালিয়ে চার তরুণ-তরুণীকে আ’টক করা হয়।

আটক প্রত্যেককে সাতদিন করে কা’রাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান বলেছেন, অসামাজিক কার্যকলাপের দায়ে আ’টক প্রত্যেককে সাতদিন করে কা’রাদণ্ড দেয়া হয়। এ ধরনের অ’ভিযান অব্যাহত থাকবে।