অ’শ্লীলতা কারোরই পোশাকে নেই এটি তোমার মগজে। সানাই মাহবুব

রিয়েল সিলেটঃ সানাই মাহবুবের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- Happy New Year 2020 in advance! নতুন বছরে আমার কামনা, না’রীকে সম্মান কর… however they are!

একটা মেয়ে হা’ফপ্যান্ট পড়লেই সেই মা*, খান*, আর সালোয়ার কামিজ আর শাড়ি পড়লেই সে ভালো এই ব’র্বর ধারণা থেকে বের হয়ে আসুক এই নতুন বছরে!

আমি কি করবো এটা আমার ব্যাক্তিগত ব্যাপার, এটা ঠিক করে দেওয়ার অধিকার আপনাকে কেউই দেয় নি! না’রীদের সম্মান করুক জাতি, As they are woman! No matter what tittle they actually carry!

নতুন বছরে আমার আশা, মানুষ যেনো সত্যি কার অর্থে শিক্ষিত হয়, শুধু স্নাতক ডিগ্রী নিয়েই যেনো নিজেদের শিক্ষিত মনে না করে! তাদের মন যেনো পবিত্র হয়!

নতুন বছরে আমার আশা, মানুষ যেনো আমাকে সে’ক্স সি’ম্বল বলার আগে নিজের মনের কু’রুচিপূর্ণ যৌ’ন ক্ষুধা কে সে’ক্স সি’ম্বল বলে যা আমার সাধারণ একটা ছবি কেও চোখ দিয়ে ধ’র্ষণ করে ছা’ড়ে!

নতুন বছরে আমি চাই, “অ’শ্লীলতা কারোরই পোশাকে নেই এটি তোমার মগজে ” এই স্লোগান টাকে শুধু বলার জন্য না বলে মানার জন্যেও যেনো মানে!

হ্যাঁ, আমি বাংলাদেশের সংস্কৃতি কে মনে প্রাণে সম্মান করি এবং একই সাথে মানুষের ভি’ন্নরুচি কেও সম্মান করি, আমি বিশ্বাস করি, এক এক জন এক এক রকম হবে এটাই স্বাভাবিক! আমি আর একজনের মতো কেনো হবো সেই বা আমার মতো কেনো হবে? আমি মানুষের ভিন্নমত কে সাধুবাদ জানাই!