স্বীকার করল ইজরায়েলের মিডিয়া! ভারতের হয়ে লড়তে এসে পাকিস্তানের হাতে আটক ইজরায়েলি পাইলট,

অবশেষে ইহুদিবাদী ইসরাইল স্বীকার করতে বাধ্য হলো গত ফেব্রুয়ারিতে তাদের পাইলট ভারতের হয়ে ল ড়তে এসে বিমান বি ধ্বস্ত হয়ে পাকিস্তানের হাতে আটক হয়।

এতদিনেও কোন সুরাহা করতে না পেরে অবশেষে ইজরায়েল থেকে প্রকাশিত হারেতজ পত্রিকা প্রতিবেদনে জানায় ইজরায়েল তাদের পাইলটকে ফেরত পেতে জোড় প্রচেষ্টা চালাচ্ছে।এমন কি বড় কোন কিছুর বিনিময়ে হলেও তাদের পাইলটকে ফেরত চাচ্ছে।

উল্লেখ্য গত ফেব্রুয়ারি মাসে পাকিস্তানের বালাকোটে হাম লা চালাতে গিয়ে আটক হন ভারতীয় উইং কমান্ডার অভিনন্দন।তখনই গুঞ্জন উঠেছিল অভিনন্দনের সঙ্গে ইজরাইলী পাইলট আ টক হয়েছে।ভারত কোন পাইলট আটক হওয়ার বিষয়টি মিথ্যা বলে দাবি করে।পাকিস্তান অভিন্দনকে ভিডিও প্রকাশ করলে ভারত পরে তা স্বীকার করতে বাধ্য হয়।

তবে ইজরাইলী পাইলটকে আটকের বিষয়টি পাকিস্তান গোপন রাখে।এরই মধ্যে ইজরাইলি পত্রিকা গুলিতে প্রকাশ হতে থাকে যে ভারতে তাদের একজন পাইলট নিখোজ হয়েছে।পাকিস্তান আটক করেছে ইন্ডিয়া তা স্বীকার করে বিপদ বাড়াতে চায়নি।

কিন্তু ইজিরায়েল পাকিস্তানের সাথে যোগাযোগ করে জানিতে পারে নিখোজ পাইলট তাদের হাতে বন্দী।এইনিয়ে ভারতের সাথে ইজরায়েলের টান পোড়ন শুরু হয়েছে।কারন ইজরায়েল তাদের পাইলটকে পাঠিয়েছিল প্রশিক্ষন দিতে। কিন্তু ভারত তাদের পাকিস্তানের বিরুদ্ধে হাম লা করতে পাঠায়। এতেই ক্ষি প্ত ইজরায়েল।

Sharing is caring!

Comments are closed.