হজ পালনে গিয়ে ৮দিন ধরে নিখোঁজ,সৌদি প্রবাসীদের কাছে সহযোগিতা চেয়েছে পরিবার

সৌদি আরবে পবিত্র হজ পালনে গিয়ে ৮দিন ধরে নিখোঁজ রয়েছেন মোছা. সুরুতুন নেছা (৬০)। তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার দূর্লভপুর গ্রামের মো.রজব আলীর স্ত্রী। স্বামী-স্ত্রী এক সাথে হজে যান। এখন পর্যন্ত না পাওয়ায় পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েছেন। তিনি বেঁচে আছেন কি না, তাও বলতে পারছেন না তাঁরা।

সুরুতুন নেছার ছেলে ইয়াকবির আফিন্দী বলেন, গত ১৩ আগস্ট থেকে সুরুতুন নেছা নিখোঁজ রয়েছেন। সুরুতুন নেছা বাংলাদেশ থেকে সিলেটের শাহপরান ট্রাভেলস এজেন্সির মাধ্যমে গত ২৮ জুলাই জেদ্দা এয়ার লাইন্সে শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবে যান। আরো জানান,গত ১১আগষ্ট রাতে সৌদি আরবের মিনায় তার স্বামী রজব আলী পাথর মারতে যাওয়ার সময় মোছাঃ সুরুতুন নেছাকে তাবুতে বসিয়ে রেখে যান। পাথর মারা শেষ করে তাবুতে ফিরে এসে স্বামী তার স্ত্রী সুরুতুন নেছাকে আর খোজেঁ পায়নি, তিনি এখন পযর্ন্ত নিখোঁজ রয়েছে।

সিলেটের শাহপরান ট্রাভেলস এজেন্সির পরিচালক মোহাম্মদ যুবায়ের বলেন, নিখোঁজ নারী সুরুতুন নেছাকে পাওয়ার জন্য আমরা সব জায়গায় লোক লাগিয়েছি, এরই মধ্যে বাংলাদেশ ও সৌদি আরবের হজ ট্রাভেলসকে জানিয়েছি। তারাও তাদের মাধ্যমে সব জায়গায় যোগাযোগ করছে। আমাদের চেষ্টা অব্যাহত আছে।ময়াল্লিম নম্বর +966553644696 পাসপোর্ট নম্বর bw BW 0658455,বাংলাদেশ ০১৭১২৫১৬৫৮০,০১৭১২৭৬৯০০০

 

 

 

Sharing is caring!

Comments are closed.